কীভাবে গুগল ড্রাইভের সীমাহীন স্টোরেজ বিনামূল্যে পাবেন | (100%) – 2020!

কীভাবে গুগল ড্রাইভের সীমাহীন স্টোরেজ বিনামূল্যে পাবেন | (100%) – 2020!

নিখরচায় গুগল ড্রাইভের সীমাহীন সঞ্চয়

কীভাবে নিখরচায় গুগল ড্রাইভের সীমাহীন স্টোরেজ পাবেন? সীমাহীন ক্লাউড স্টোরেজ রাখা কি সম্ভব? হ্যাঁ তাই হয়। আজ আমি আপনাকে বিনামূল্যে সীমাহীন গুগল ড্রাইভ স্টোরেজ পাওয়ার জন্য দুটি পদ্ধতি সরবরাহ করব provide উভয় পদ্ধতিই আমার দ্বারা কাজ করা এবং পরীক্ষিত। আপনি নিখরচায় গুগল ড্রাইভের সীমাহীন স্টোরেজ পেতে যে কোনও পদ্ধতির চেষ্টা করতে পারেন।

গুগল ড্রাইভ কি?

গুগল ড্রাইভ একটি ফাইল স্টোরেজ এবং সিঙ্ক্রোনাইজেশন পরিষেবা যা Google দ্বারা বিকাশ করা হয়েছিল। এটি গুগল দ্বারা 24 এপ্রিল, 2012 এ চালু হয়েছিল। গুগল ড্রাইভ ব্যবহারকারীদের তাদের সার্ভারে ফাইল সঞ্চয় করতে, ডিভাইসগুলির মধ্যে ফাইলগুলি সিঙ্ক্রোনাইজ করতে এবং ফাইলগুলি ভাগ করতে দেয়। গুগল ড্রাইভ গুগল ডক্স, গুগল স্লাইডস, গুগল শিটস ইত্যাদিকে অন্তর্ভুক্ত করে যা অফিস স্যুটের অংশ। এটি আপনাকে যখনই এবং যেখানেই চাইবে আপনার ফাইল সঞ্চয় এবং অ্যাক্সেস করার ক্ষমতা সরবরাহ করে।

গুগল ড্রাইভ স্টোরেজ কেন থাকবে? 

গুগল ড্রাইভ আপনাকে আপনার গুগল অ্যাকাউন্টের সাথে নিখরচায় 15 জিবি স্টোরেজ সরবরাহ করে। আপনি আপনার প্রতিটি Google অ্যাকাউন্টের জন্য বিনামূল্যে সঞ্চয়স্থান পেতে পারেন। আপনি আপনার ফাইলগুলি নিরাপদে সঞ্চয় করতে পারেন এবং যে কোনও সময় অ্যাক্সেস করতে পারেন। এটি ফাইলের ক্ষতি রোধ করে। গুগল ড্রাইভ ডিভাইসগুলির মধ্যে ফাইলগুলি ভাগ করে এবং সংযোগ করতে দেয়। অফিসের জন্য এটি গুগল ডক্স, স্লাইড এবং শিটগুলি অন্তর্ভুক্ত করে।

কীভাবে নিখরচায় গুগল ড্রাইভের সীমাহীন স্টোরেজ পাবেন? 

আপনি জানেন যে গুগল ড্রাইভ বিনামূল্যে 15 গিগাবাইট স্টোরেজ সরবরাহ করে। তাহলে কীভাবে বিনামূল্যে গুগল ড্রাইভের সীমাহীন স্টোরেজ পাবেন? আমি আপনাকে বলতে যাচ্ছি। আমি আপনাকে 2 টি পদ্ধতি সরবরাহ করব। আপনি তাদের বা উভয়ের যে কোনও একটিতে চেষ্টা করতে পারেন।

পদ্ধতি 1। সীমাহীন গুগল ড্রাইভ স্টোরেজ জন্য  

এই পদ্ধতিটি আমার দ্বারা প্রস্তাবিত। এটি 100% আইনী এবং খাঁটি পদ্ধতি। আমরা বিনামূল্যে সীমাহীন গুগল ড্রাইভ পেতে edu ইমেল ব্যবহার করব email যদি আপনার বিশ্ববিদ্যালয় এডু ইমেইল সরবরাহ করে এবং এটি গুগল ড্রাইভ পেতে সহায়তা করে আপনি সেগুলি ব্যবহার করতে পারেন তবে আমরা সকলেই ছাত্র নই এবং এডু ইমেইল পেয়েছি, আমরা কি? এজন্য আমি শূন্য থেকে প্রতিটি পদক্ষেপে আপনাকে গাইড করব। বিনামূল্যে Google ড্রাইভ সীমাহীন স্টোরেজ পেতে অনুসরণ করুন।

  • নিখরচায় গুগল ড্রাইভের সীমাহীন স্টোরেজ পেতে আমাদের এডু ইমেইল দরকার। আপনার যদি তাদের থাকে তবে তা আপনার ব্যবহার করুন। আপনার যদি না থাকে তবে কীভাবে বিনামূল্যে ইডু ইমেল পাবেন তা শিখতে এখানে ক্লিক করুন । আমার কাছে ফ্রি এডু ইমেইলের জন্য ২ য় পদ্ধতি রয়েছে এবং ২ য় পদ্ধতির জন্য এখানে ক্লিক করুন ।
  • আপনার এডু ইমেল পাওয়ার পরে আপনার সীমিত ইমেল সহ সাইন ইন করতে হবে গুগল ড্রাইভে বিনামূল্যে সীমাহীন গুগল ড্রাইভ পাওয়ার জন্য। আমি যেমন করেছিলাম তেমন ইডু ইমেইল দিয়ে লগইন করুন।নিখরচায় গুগল ড্রাইভের সীমাহীন সঞ্চয়
  • এখন আপনার এডু ইমেইলটিতে সীমাহীন গুগল ড্রাইভ স্টোরেজ রয়েছে। আপনি সেই এডু ইমেলের সাহায্যে গুগল ড্রাইভ ব্যবহার করতে পারেন তবে কীভাবে আপনার ব্যক্তিগত ইমেলটিতে সীমাহীন গুগল ড্রাইভ স্টোরেজ পাবেন? আমিও তা আপনাকে বলব। নীচে দেওয়া পদক্ষেপগুলি অনুসরণ করুন।
  • আপনার ব্যক্তিগত ইমেলের গুগল ড্রাইভে একটি ফোল্ডার তৈরি করুন।
  • ফোল্ডারে রাইট ক্লিক করুন এবং শেয়ার অপশনে ক্লিক করুন।কীভাবে বিনামূল্যে গ্রুয়েট পাবেন
  • এবার এডু ইমেইল টাইপ করুন এবং প্রেরণ করুন।ফ্রি টিম ড্রাইভ
  • আপনি ঠিক যার সাথে ফোল্ডার ভাগ করেছেন তার সাথে এখন ইডু ইমেলের গুগল ড্রাইভ খুলুন। আমার সাথে বিকল্পটি ভাগ করতে যান। সেখানে আপনি একটি ফোল্ডার দেখতে পাবেন যা আপনি স্রেফ নিজের ব্যক্তিগত ইমেলের গুগল ড্রাইভে তৈরি করেছিলেন।
  • ফোল্ডারে রাইট ক্লিক করুন এবং আমার ড্রাইভে যুক্ত করতে ক্লিক করুন।নিখরচায় টিম ড্রাইভ তৈরি করুন
  • এখন কেবলমাত্র এডু ইমেলের গুগল ড্রাইভে সেই ভাগ করা ফোল্ডারে আপনার ফাইলগুলি আপলোড করুন এবং আপনি বিনামূল্যে সীমাহীন গুগল ড্রাইভ স্টোরেজ পাবেন।
  • এটি সহজ কৌশল। আপনি সেই ভাগ করা ফোল্ডারের অধীনে কেবলমাত্র আপনার এডু ইমেইলের গুগল ড্রাইভে ফাইল আপলোড করেন এবং আপনি সেই ফোল্ডারটি আপনার ব্যক্তিগত ইমেলের মাধ্যমে অ্যাক্সেস করতে এবং উপভোগ করতে পারবেন।
  • আপনার ফ্রি গুগল ড্রাইভ সীমাহীন স্টোরেজ উপভোগ করুন।

পদ্ধতি 2. সীমাহীন গুগল ড্রাইভ স্টোরেজের জন্য

নিখরচায় গুগল ড্রাইভের সীমাহীন স্টোরেজ পাওয়ার এই পদ্ধতিটি একেবারেই আলাদা। আমরা একটি তৃতীয় পক্ষের ওয়েবসাইট ব্যবহার করব। আমি এই পদ্ধতিটি ব্যবহার করে ব্যক্তিগত এবং গুরুত্বপূর্ণ ফাইলটি রাখার পরামর্শ দিচ্ছি না । আপনার যদি গুরুত্বপূর্ণ ফাইল থাকে তবে পদ্ধতিটি 1 টি ব্যবহার করুন Now এখন আসুন আমাদের দ্বিতীয়টি সম্পর্কে শিখি। গুগল ড্রাইভ পদ্ধতি।

  • প্রথমে বিনা মূল্যে গুগল ড্রাইভ সীমাহীন স্টোরেজ পাওয়ার জন্য আপনার এখানে ক্লিক করে একটি ওয়েবসাইট ভিজিট করতে হবে ।
  • এখন আপনার ইমেলটি প্রবেশ করুন যেখানে আপনি গুগল ড্রাইভের সীমাহীন স্টোরেজ যুক্ত করতে চান। আমি ইমেল ব্যবহার করার পরামর্শ দিচ্ছি যা আপনার পক্ষে গুরুত্বপূর্ণ নয়। ড্রাইভটির নাম দিন। ক্যাপচা সমাধান করুন এবং প্রেরণ করুন।গুগল ড্রাইভ বিনামূল্যে

 

  • এখন আপনার গুগল ড্রাইভটি খুলুন এবং সেখানে আপনার ভাগ করা ড্রাইভের বিকল্পটি খুলুন।
  • সেখানে আপনি নিজের নামে চালিত ড্রাইভের মতো ফোল্ডারটি দেখতে পাবেন।কীভাবে নিখরচায় গুগল ড্রাইভের সীমাহীন স্টোরেজ পাবেন
  • এখন আপনার ফাইলগুলি সেই ড্রাইভে সঞ্চয় করুন। আপনি সেই ড্রাইভে সীমাহীন ফাইল সঞ্চয় করতে পারেন। সেই একক ড্রাইভটি আপনার জন্য গৌণ ড্রাইভ হিসাবে কাজ করে। বিনামূল্যে আপনার সীমাহীন গুগল ড্রাইভ স্টোরেজ উপভোগ করুন।

বোনাস: আপনি যদি স্ট্যানফোর্ড, সান ফ্রান্সিসকো সিটি কলেজ ইত্যাদির মতো কোনও বিশ্ববিদ্যালয়ে আবেদন করেন এবং স্বীকৃতি পেয়ে থাকেন তবে আপনি নিজের ব্যক্তিগত শেয়ার্ড ড্রাইভ এবং টিম ড্রাইভগুলি পদ্ধতি 2 এর মতো তৈরি করতে পারেন যদি আমি এই পদ্ধতিটি ভাগ করি তবে টিউটোরিয়ালটি এত দীর্ঘ হবে , আপনি যদি এই সম্পর্কে টিউটোরিয়াল চান তবে আপনি আমার সাথে যোগাযোগ করতে পারেন বা নীচে মন্তব্য করতে পারেন। 

অভিনন্দন আপনি নিখরচায় গুগল ড্রাইভের সীমাহীন স্টোরেজ পেয়েছেন। আপনার মেঘ স্টোরেজ উপভোগ করুন। এটি ছিল একটি দুর্দান্ত আর্টিকেল এবং তবুও অন্যান্য দুর্দান্ত নিবন্ধগুলি আমাদের জন্য অপেক্ষা করছে। আমাদের পরবর্তী দুর্দান্ত কৌশল এবং টিউটোরিয়াল অবধি আপডেট থাকুন। আমাদের শেয়ার করুন এবং সমর্থন করুন

Leave a Reply